ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: 8:46 PM, October 3, 2019
প্রতিকী ছবি

ধলাই ডেস্ক: ফরিদপুরের সদরপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার চরমোনাই ইউনিয়নের জাজিরাকান্দি এলাকায় জাজিরাকান্দি-ফকিরকান্দি আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চরমোনাই ইউনিয়নের জাজিরাকান্দি গ্রামের মৃত মুন্সী নুরুদ্দীন আহম্মেদের ছেলে ও সদরপুর উপজেলার কৃত্রিম প্রজনন কেন্দ্রের স্বেচ্ছাসেবী আবুল কালাম আজাদ (৫৩) এবং একই ইউনিয়নের মৃত আদেলউদ্দিন হাওলাদারের ছেলে গ্রাম পুলিশ সদস্য মিনা হাওলাদার (৫৬)।

প্রত্যেক্ষদর্শীরা জানায়, আবুল কালাম আজাদ তার মোটরসাইকেলে মিনা হাওলাদারকে নিয়ে স্থানীয় হাকিম মাতুব্বরের হাটে যাচ্ছিলেন। তারা ইউনিয়নের জাজিরাকান্দি গ্রামের মিজান কাজীর বাড়ির সামনে পৌঁছা মাত্রই বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তাদের ধাক্কা দেয়। এতে তারা মোটরসাইকেলসহ সড়কের ওপর পড়ে গিয়ে গুরুত্বর আহত হন। এ সময় অপর মোটরসাইকেলটি দ্রুত পালিয়ে যায়।

পরে এলাকাবাসী আহত আজাদ ও মিনাকে উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। দুপুর দেড়টার দিকে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকেই মৃত বলে ঘোষণা করেন।

সদরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।