ফেরিতে ট্রাক বেশি উঠানোর দাবিতে কাঁঠালবাড়ি ঘাটে সংঘর্ষ

প্রকাশিত: 7:21 PM, September 13, 2020
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: ফেরিতে ট্রাক বেশি উঠানোর দাবিতে মাদারীপুরের কাঁঠালবাড়ি ঘাটে ট্রাক শ্রমিক ও ফেরির স্টাফদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চারজন আহত হয়েছেন।

রোববার (১৩ সেপ্টেম্বর) দুপুরে কাঁঠালবাড়ি ফেরিঘাটে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। ওই ফেরি ছেড়ে যাওয়ার পরে সব ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে।

এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষ একে অপরের ওপর লাঠিসোটা নিয়ে হামলা চালায়। সেই সঙ্গে ইটপাটকেল ছোড়া হয়। এতে উভয় পক্ষের চারজন আহত হন। আহতদের চিকিৎসা দেয়া হয়েছে।

ফেরিঘাটে কর্তব্যরত পুলিশের পরিদর্শক মো. মনিরুল ইসলাম বলেন, ফেরিতে ট্রাক বেশি উঠানো নিয়ে সংঘর্ষ বাধে। ওপার থেকে তিনটি ট্রাক নিয়ে পার হয় ফেরিটি। এপার থেকে ট্রাক শ্রমিকরা তিনটি ট্রাক পার করার দাবি জানান। ফেরি স্টাফদের দাবি, নদীতে নাব্যতা সঙ্কট থাকায় বেশি ট্রাক বহন করা যাচ্ছে না। এ নিয়ে সংঘর্ষ হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

বিআইডব্লিউটিএর কাঁঠালবাড়ির ঘাট ম্যানেজার আব্দুল হালিম বলেন, ওই ফেরিটা যাওয়ার পর আর কোনো ফেরি ছেড়ে যায়নি। এখন পর্যন্ত ফেরি চলাচল বন্ধ। ডুবচরের পরিস্থিতি ভালো হলে ফেরি চলাচল শুরু হবে।