বাড়িতে ঢুকে স্কুলছাত্রীকে শ্লীলতাহানি, যুবক গ্রেফতার

প্রকাশিত: 4:45 PM, June 29, 2020
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: জয়পুরহাটের আক্কেলপুরে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে সাদ্দাম হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৮ জুন) রাতে তাকে গ্রেফতার করা হয়। সোমবার (২৯ জুন) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার সাদ্দাম হোসেন উপজেলার হাজরাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই স্কুলছাত্রীকে সাদ্দাম হোসেন দীর্ঘদিন ধরে প্রেম নিবেদন ও উত্ত্যক্ত করে আসছিল। কিন্তু মেয়েটি তাতে সাড়া দেয়নি। রোববার সকালে মেয়েটি তাদের বাড়িতে একটি কাঁচা বেড়া দিয়ে ঘেরা বাথরুমে গোসল করছিল। ওই সুযোগে সাদ্দাম হোসেন বাথরুমের ভেতরে ঢুকে তাকে শ্লীলতাহানি করে। এ সময় মেয়েটি চিৎকার দিলে সাদ্দাম পালানোর চেষ্টা করে। পরে প্রতিবেশীরা তাকে ধরে গাছের সঙ্গে বেঁধে পুলিশে খবর দেন। পুলিশ এসে সাদ্দামকে গ্রেফতার করে নিয়ে যায়।

মেয়েটির বাবা অভিযোগ করে বলেন, বখাটে সাদ্দাম অনেক আগে থেকেই আমার মেয়েকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। দিন দিন সে বেপরোয়া হয়ে উঠছিল। এর সুষ্ঠু বিচার চেয়ে আমি থানায় মামলা করেছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আক্কেলপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শাহানুর রহমান জানান, আসামি সাদ্দাম হোসেন পুলিশের কাছে মেয়েটিকে উত্যক্ত ও শ্লীলতাহানির করার কথা স্বীকার করেছেন।

আক্কেলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, শ্লীলতাহানির ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে সাদ্দাম হোসেনের নামে থানায় মামলা করেন। ওই মামলায় সাদ্দামকে গ্রেফতার করে সোমবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।