রাজনগরে কুয়েত প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা- আশংকা জনক অবস্থা।

প্রকাশিত: 5:15 PM, September 24, 2020
ছবি ধলাইর ডাক
বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের রাজনগর উপজেলার ৭নং কামারচাক ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মৌলভীচক গ্রামে পূর্ব বিরোধের জের ধরে আজ ২১ সেপ্টেম্বর সকালে কুয়েত প্রবাসী আব্দুল মান্নান চৌধুরী (৫০) ও তার পুত্র মুমিন চৌধুরী (১৮) এর উপর সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে।
এ সংবাদ পরিবেশন পর্যন্ত আহতদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে।
হাসপাতালে চিকিৎসাধীন প্রবাসী আব্দুল মান্নান চৌধুরী ও অন্যান্য লোকজন জানান- দীর্ঘ ১৬ বছর যাবৎ কুয়েতে অবস্থান কালে তার অর্জিত প্রায় ৩৭ লক্ষ টাকা পরিবারের লোকজন ব্যয় করেন। প্রায় ৩ মাস আগে কুয়েত থেকে বাংলাদেশে এসে এসব টাকার হিসাব চাইলে শুরু হয় নানা টালবাহানা।
এ নিয়ে একাধিকবার শালিস বৈঠক অনুষ্ঠিত হয়েছে। কোন সমাধান হয়নি। আজ ২১ সেপ্টেম্বর সকালে র্প্বূ পরিকল্পনা অনুযায়ী তার আপন ভাই রকিব চৌধুরী (৩৮), আব্দুল আলিক চৌধুরী (৩২), আব্দুল আলিম চৌধুরী, আল আমিন, রেহেনা বেগম ও জোহরা বেগম তাদের হাতে থাকা দেশি অস্ত্র, রামদা, লোহার রড়-সহ অস্ত্র হাতে নিয়ে প্রাণে মারার লক্ষ্যে মাথা ও পায়ের বিভিন্ন অঙ্গ লক্ষ্য করে প্রবাসী আব্দুল মান্নান চৌধুরী এর উপর হামলা চালায়।
তাকে মাটিতে শয্যাশায়ী করে গলায় কাপড় বেঁধে ফেলে। এ সময় তাদের হামলায় মুমিন চৌধুরীসহ অন্যান্য লোকজন আহত হন। এসময় চিৎকার শুনে এলাকার লোকজন চলে আসলে গুরুতর জখম করে হামলাকারীরা পালিয়ে যায়
বিভিন্ন সূত্রে যানাযায়, মৌলভীবাজারের রাজনগর উপজেলা কামারচাক ইউনিয়নে একের পর এক সন্ত্রাসী হামলা চলছে। বিগত দিনের স্হানীয় একাধিক সংবাদপত্র পর্যালোচনা করে এসব চিত্র দেখা যায়।