৩০ বিঘা জমির ধান অসহায়দের দিয়ে দিলেন যুবলীগ নেতা

প্রকাশিত: 8:45 PM, June 2, 2020
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: করোনা মহামারীর এ সময়ে নিজ জমির ধান অসহায় দরিদ্র পরিবার, মসজিদ ও মাদরাসায় দান করলেন যুবলীগ নেতা সফিকুর রহমান পলাশ।

তিনি তার তেরখাদার শ্রীপুর কালিনগর বিল বাশুয়াখালির ৩০ বিঘা জমির ধান নিম্মআয়ের মানুষ, মসজিদ, মন্দির ও মাদরাসায় বিতরণ করবেন। এর অংশ হিসেবে মঙ্গলবার শ্রীপুর কালিনগর বিল বাশুয়াখালির ২৮টি দরিদ্র পরিবার ও ৩টি মসজিদে এক মণ করে ধান বিতরণ করা হয়েছে।

পর্যায়ক্রমে তিনি রূপসা, তেরখাদার বিভিন্ন মসজিদ, মন্দির ও মাদরাসায় সম্পূর্ণ তিন বছর এ ধান বিলি করবেন। এ সময় উপস্থিত ছিলেন, রেজওয়ান মারুফ, ছাত্রলীগনেতা মেহেদী হাসান রাসেল, সোহেল বিশ্বাস, জহির আব্বাস প্রমুখ।

এ বিষয়ে খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ বলেন, আমার তেরখাদার বাশুখালি কালিনগর বিলে ৩০ বিঘা জমি আছে। সেখান থেকে আমি ১০০ মণের মতো ধান পাই। এ ধান আমি ওই এলাকার দরিদ্র মানুষ, মন্দির ও মসজিদ এবং মাদরাসায় বিতরণ করবো।

করোনা যুদ্ধের এ সময়ে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ খুলনার সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এমপির নির্দেশনায় অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছি।আমরা ভবিষ্যতেও পাশে থাকবো। সম্মিলিতভাবে এ যুদ্ধে আমরা জয় হবো।

সফিকুর রহমান পলাশ এখন পর্যন্ত দরিদ্রদের খাদ্য সহায়তা, নগদ অর্থ সহায়তা, করোনা আক্রান্ত পরিবার ও লকডাউনকৃত পরিবারের সদস্যদের নগদ অর্থ, খাদ্য সহায়তা করেছেন।