অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৯

ডেস্ক রিপোর্ট: লক্ষ্মীপুরের রায়পুরে অস্ত্রের মুখে জিম্মি করে এক বাড়িতে ডাকাতির ঘটনা হয়েছে। এ সময় ডাকাতদের মারধরে গৃহকর্তাসহ চারজন আহত হয়েছেন। ডাকাতরা টাকা, স্বর্ণালংকারসহ ৩ লাখ টাকার মালামাল লুটে নিয়েছে বলে অভিযোগ ক্ষতিগ্রস্ত পরিবারের। গতকাল বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার সোনাপুরের বগা রাখালিয়া গ্রামের নুরনবী চৌধুরী বাচ্চুর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবার জানায়,গভীর রাতে একদল মুখোশধারী ডাকাত নুরনবী চৌধুরীর বাড়িতে হানা দেয়। তারা জানালার গ্রিল কেটে ঘরের ভেতরে ঢোকে। এ সময় অস্ত্রের মুখে জিম্মি করে গৃহকর্তা ও তার স্ত্রী আমেনা বেগমকে বেঁধে মারধর করে টাকা, স্বর্ণসহ মালামাল লুটে নেয়। পরে পাশের রুমে থাকা গৃহকর্তার তত্ত্বাবধায়ক আবুল কাশেম ও তার স্ত্রী পারুল বেগমকেও মারধর করে ডাকাতরা। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউছুফ জালাল কিসমত বলেন, ডাকাতির খবর শুনে আমি ক্ষতিগ্রস্ত বাড়িতে গিয়েছি। বিষয়টি প্রশাসনকে জানানো হয়েছে।

রায়পুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া বলেন, খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত চলছে ।