আব্দুস শহীদ এমপিকে হত্যার হুমকি, যুবলীগের বিক্ষোভ

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, জুন ১৬, ২০১৯

কমলগঞ্জ সংবাদদাতা: মৌলভীবাজার -৪ কমলগঞ্জ- শ্রীমঙ্গল হতে ৬বারের নিবার্চিত এমপি ও সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপিকে চিঠি দিয়ে হত্যার হুমকী প্রদান করায় রবিবার ১৬ জুন বিকালে কমলগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

রবিবার বিকাল ৫টায় পৌরসভা প্রাঙ্গন হতে কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ভানুগাছ বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে চৌমুহনায় আসার পর সেখানে প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম মোসাদ্দেক আহমদ মানিক, সহ সভাপতি আসলম ইকবাল মিলন, সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, ফজলুল হক বাদশা, মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন, শমসেরনগর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল গফুর, আওয়ামীলীগ নেতা আসিদ আলী,পৌর কাউন্সিলর আনেয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল প্রমূখ।

সভায় বক্তারা বলেন, আব্দুস শহীদ এমপি মানুষের কল্যানে কাজ করেন। তার সফলতা দেখে হয়তো একটি গোষ্টি ষড়যন্ত্র করছে তাকে হত্যার জন্য। তাই চিঠি দিয়ে তাকে হুমকী প্রদান করেছে। তারা আরো বলেন, বঙ্গবন্ধুর সৈনিকরা বেচে থাকতে কোন ষড়যন্ত্র কাজে লাগবে না। আব্দুস শহীদ এমপি জনগনের কল্যানে কাজ করে যাবেন। সভায় বক্তব্য রাখেন যুবলীগের যুগ্ন আহবায়ক আব্দুল মালিক বাবুল. শায়েক আহমেদ, আলাল মিয়া, জহির আলম নানু. মইনুল খানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।