ইজিবাইক ছিনতাই, দিনাজপুরে গণপিটুনিতে নিহত ২

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২৪
প্রতিকী ছবি

ধলাই ডেস্ক: দিনাজপুরে ইজিবাইকের চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাইয়ের অভিযোগে দুই ছিনতাইকারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (১০ আগস্ট) রাত ১২টার দিকে সদর উপজেলার ৬ নম্বর আউলিয়াপুর ইউপির রামসাগর নওশনদিঘী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন শহরের বালুবাড়ী এলাকার সাব্বির হোসেনের ছেলে শুভ মেরাজ (২০) ও উপশহর ৪ নম্বর ব্লকের জুয়েল ইসলামের ছেলে তারেক (১৭)। এই ঘটনায় গুরুতর আহত ইজিবাইকচালককে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার রাত ১২টার দিকে দুই ছিনতাইকারী একটি ইজিবাইক ভাড়া নিয়ে রামসাগরের পেছনে যায়। এ সময় ইজিবাইকচালকের শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ইজিবাইকচালকের চিৎকারে স্থানীয়রা দুই ছিনতাইকারীকে ইজিবাইকসহ আটক করে গণধোলাই দেয়। রাতেই গুরুতর অবস্থায় অটোচালকসহ তিনজনকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুই ছিনতাইকারীকে মৃত ঘোষণা করেন।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি ফরিদ হোসেন গণপিটুনিতে দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আহত ইজিবাইকচালকের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।