এমপি হওয়ার পর সিলেটের ৬০টি স্কুলের নতুন ভবনের কাজ শুরু হয়েছে

প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৯
ছবি সংগৃহীত

ডেস্ক রিপোর্ট: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, সরকারি উন্নয়ন কাজগুলো যাতে সঠিকভাবে সম্পন্ন হয় সেই ব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধিদের খেয়াল রাখতে হবে।

সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। শুক্রবার দুপুরে ইউনিয়ন কমপ্লেক্সে এক অনুষ্ঠানের মাধ্যমে তিনি এ প্রকল্পগুলোর উদ্বোধন করেন।

ইউপি চেয়ারম্যান হিরন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতায় পররাষ্ট্রমন্ত্রী বলেন, সংসদ সদস্য নির্বাচিত হওয়ার আগেই তিনি সরকারের পক্ষ থেকে সিলেটের উন্নয়ন নিয়ে নানা প্রকল্প গ্রহণ করেছিলেন। এর মধ্যে অন্যতম ছিল সিলেটের শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়ন। এর অংশ হিসেবে এমপি নির্বাচিত হওয়ার পর সিলেটের ৬০টি স্কুলের নতুন ভবনের কাজ শুরু হয়।

মন্ত্রী আরও বলেন, সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নে বিভিন্ন প্রকল্পের উন্নয়নের জন্য সরকার প্রায় ১২ কোটি টাকা অনুদান দিয়েছে। এ টাকা যাতে সঠিকভাবে কাজে লাগে সেই ব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধিদের খেয়াল রাখতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সুজাত আলী রফিক, বন ও পরিবেশ বিষয়স সম্পাদক জগদীশ চন্দ্র দাস প্রমুখ।