কমলগঞ্জের সর্বজন শ্রদ্ধেয় আপোসহীন রাজনীতিবিদ মোঃ বজলুর রহমানের চির বিদায়

প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ, মে ২৩, ২০২০
ছবি ধলাইর ডাক

স্টাফ রিপোর্টার: প্রশাসনের কঠোর নজরধারীর মধ্য দিয়ে কমলগঞ্জে তুখোড় জাসদ নেতা, টানা ছয়বারের জাসদ সভাপতি/সম্পাদক ও বর্তমান কমলগঞ্জ পৌর বিএনপির অন্যতম সহ-সভাপতি দানশীল ব্যক্তিত্ব মকবুল আলী এর বড় ছেলে, তরুণ কবি ও লেখক মোঃ খালিদ সাইফুল্লাহ্ রহমানের গর্বিত পিতা সর্বজন শ্রদ্ধেয় আপসহীন রাজনীতিবিদ নিভৃতচারী সমাজসেবী মোঃ বজলুর রহমানের জানাযার নামাজ রাত ১০টায় সরকারে বিধি নিষেধ মেনে সফাৎ আলী সিনিয়র মাদ্রাসা মাঠে অনুষ্টিত হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বজলুর রহমানের জানাযার নামাজ সময় উল্লেখ করে পোষ্ট দেয়ার পর উপজেলা প্রশাসন বিষয়টি দৃষ্টিগোজর হলে দ্রুত পরিবারের সাথে আলাপ করে জানাযার নামাজ এগিয়ে এনে সামাজিক দুরত্ব বজায় রেখে পারিবারিক সদস্য ছাড়া আর কোন মানুষজনকে অংশ গ্রহন করতে দেয়া হয়নি। হাজার হাজার মানুষের জনস্রোত আটকাতে সন্ধ্যা থেকে প্রশাসনের কঠোর অবস্থানের কারণে শত শত মানুষ উপস্থিত হলেও জানাযার নামাজে পুলিশের কঠোরতায় শরিক হতে পারেননি।

এদিকে বিকাল আড়াইটায় নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হলে হাসপাতালে নেয়ার পর বজলুর রহমানের মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানসহ আত্বীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে বিএনপি নেতাকর্মীসহ এলাকায় গভীর শোকের ছাড়া নেমে আসে। তিনি জাসদ জেলা শাখার সদস্য, কমলগঞ্জ সফাত আলী মাদ্রাসার সহ-সভাপতি ও কমলগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের গর্ভণিং বডির দীর্ঘদিনের দায়িত্বশীল ছাড়াও গুরুত্বপূর্ণ সামাজিক দায়িত্বশীল পদে ছিলেন।