কমলগঞ্জে অনিয়ন্ত্রিত গতির মোটরসাইকেল চাপায় প্রাণ গেলো পথচারীর

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২২

কমলগঞ্জ প্রতিনিধি: অনিয়ন্ত্রিত গতিতে মোটরসাইকেল চলাচলের ফলে ইদানীং মৌলভীবাজারের কমলগঞ্জের বিভিন্ন সড়ক দূর্ঘটনা বেড়ে চলেছে।

রবিবার রাত এগারোটার দিকে  মাতাল অবস্থায় বেপরোয়া ভাবে মোটরসাইকেল চালাতে গিয়ে মাধবপুর সড়কের তাঁতবোর্ডের পার্শ্বে মোটরসাইকেল দিয়ে চাপা দেয়  বিশ্বজিৎ সিংহ (৪৬) নামে এক পথচারীকে। এসময় মোটর সাইকেল এর নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী দুজন পাঁকা সড়কে উল্টে পড়ে। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় বিশ্বজিৎকে ও গুরুতর আহত মোটরসাইকেল চালক ভানুগাছ বাজারের ডেকোরেটার্স ব্যবসায়ী আব্দুল হালিম  ও গাড়ী চালক সত্তার মিয়াকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। তিন জনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে রাত সাড়ে ১২ টার দিকে বিশ্বজিৎ সিংহ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
নিহত বিশ্বজিৎ সিংহ মাধবপুর ইউনিয়ন এর বাঘবাড়ী গ্রামের মৃত নরেন্দ্র কুমার সিংহের একমাত্র ছেলে।
এব্যপারে কমলগঞ্জ থানার ওসি  ইয়ারদৌস হাসান সত্যতা নিশ্চিত করে জানান, একজন পথচারী মারা গেছে এবং দুই মোটরসাইকেল আরোহী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য গত শনিবার বিকালে একই সড়কে বিপরীত থেকে আসা সিএনজি অটোরিকশার চাপায়  মোটরসাইকেল আরোহী অজয় নামের এক ইসকন কর্মী ঘটনাস্থলে মারা  যায়।