কমলগঞ্জে অর্ধশত চা শ্রমিক শিশু ও মহিলাদের কে বস্ত্র দিল আলোর দিশারী

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০
ছবি ধলাইর ডাক

কমলগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশের অসংখ্য জাতি গোষ্টির মধ্যে সবচেয়ে অবহেলিত। তাদের দৈনিক আয়ের বেশিরভাগ চলে যায় খাওয়া দাওয়াতে তাই কোন বড় উৎসবেও অনেকের কপালে জুটেনা ভালো একটা কাপড় বা জামা। তাই এই সামনের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কমলগঞ্জের শমসেরনগর চা বাগানের অর্ধশতাধিক অসহায় চা শ্রমিক শিশু ও মহিলাদের মধ্যে বস্ত্র উপহার হিসেবে বিতরন করে আলোর দিশারী সমাজকল্যান পরিষদ কমলগঞ্জ এর শমসেরনগর ইউনিয়ন শাখা।

রবিবার (১৮ই অক্টোবর) মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগর চা বাগান প্রাইমারী স্কুলের বিকাল ৪ টায় স্থানিয় ইউপি সদস্য ইয়াকুব মিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন কমিটির সভাপতি স্বপন আলমিকের সঞ্চালনায় বস্ত্র বিতরন অনুষ্ঠান শুরু হয়।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য সচিব মোঃ মারুফ আহমদ, যুগ্ন সদস্য সচিব বদরুল ইসলাম জয় সাব্বির রাজ, আলোর দিশারী প্রবাসী কল্যান পরিষদের শুভেচ্ছা দ্রুত আমিনুল ইসলাম বাহার ইয়াকুব আলী ও ইউনিয়ন কমিটির সকল নেতৃবৃন্দ।

আলোচনা ও পরিচিতি সভা শেষে শিশু ও মহিলাদের মধ্যে উপহার বস্ত্র বিতরন করা হয়। বক্তব্যে সবার একটাই স্লোগান ছিল মানুষ মানুষের জন্য। সার্বিক সহযোগীতা ছিল- আলোর দিশারী দিশারী প্রবাসী কল্যান পরিষদ।