কমলগঞ্জে আ,লীগ মেয়র প্রার্থীর প্রচারণার গাড়িতে অগ্নি সংযোগের অভিযোগ

প্রকাশিত: ৩:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১
ছবি ধলাইর ডাক

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগ (নৌকা) প্রতিকের প্রচারনার গাড়ীতে অগ্নি সংযোগের অভিযোগ পাওয়া গেছে। ইতিমধ্যেই কমলগঞ্জে নির্বাচনী প্রচারনার সাথে কিছুটা উত্তেজনা শুরু হয়েছে। জানাযায়, কমলগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের গোপালনগর গ্রাম এলাকায় আ,লীগ মেয়র প্রার্থী বর্তমান মেয়র মো. জুয়েল আহমেদের প্রচারণার সিএনজি অটোরিকশা প্রচারণা শেষে প্রচারণার মাইক লাগানো সিএনজি অটো রিকশাটির চালক শফিক মিয়া বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে যুদ্ধাপুর গ্রামে নিজ বাড়িতে নিয়ে যাবার পথে অতর্কিত ভাবে একদল দুর্বৃত্ত হামলা চালায়। হামলায় সিএনজি অটো রিকশার সাইডের পর্দা ছিড়ে ফেলে ভাঙ্গচুর করে পরে অগ্নি সংযোগ করে। ঘটনার খবর পেয়েই রাতে কমলগঁঞ্জ থানার পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। আ,লীগ মেয়র প্রার্থী বর্তমান মেয়র মো. জুয়েল আহমেদ বলেন, এবারের নির্বাচনে তাকে আবারও দলীয়ভাবে মনোনয়ন দেওয়ার পরও দলীয় আরও দুইজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচন করছেন। ফলে শুরু থেকেই প্রচারণায় তাকে নানাভাবে হয়রানির চেষ্টা চলছে। এমনিভাবে বুধবার রাতে প্রচারণা শেষে তার ভাড়া করা একটি সিএনজি অটোরিকশা গাড়ীতে হামলা চালিয়ে অগ্নি সংযোগ করা হয়েছে। তিনি মনে করেন তার প্রতিদ্বন্ধীদের মাঝে কোন একটি পক্ষের দুর্বৃত্তরা তার প্রচারণার সিএনজি তে হামলা চালিয়েছে। তিনি রাতেই থানায় অভিযোগ করেছেন।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় কোন অভিযোগ তার হাতে আসেনি। তারপরও পুলিশ জোর তদন্ত করছে।
উল্লেখ্য যে, কমলগঞ্জ পৌরসভায় আওয়ামীলীগ প্রার্থীর বিপরীতে ২ জন বিদ্রোহী প্রতিদ্বন্ধীতা করছেন। এছাড়াও মেয়র পদে প্রতিদ্বন্ধীতা করছেন বিএনপির এক প্রার্থী।