কমলগঞ্জে ইঞ্জিন বিকলে রাতে কালনি এক্সপ্রেস ট্রেন দুই ঘন্টা আটকা

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৯
ফাইল ছবি

স্টাফ রিপোর্টার: ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্তনগর কালনি এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হলে মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর রেলওয়ে স্টেশনে দুই ঘন্টা আটকা পড়েছিল।

তীব্র শীতের রাতে ট্রেন আটকা পড়ায় দুর্বোগের শিকার হয়েছিলেন ট্রেন যাত্রীরা। শনিবার দিবাগত রাত ১০টায় কালনি এক্সপ্রেস ট্রেনটি শমশেরনগর আসার পর ইঞ্জিনের ত্রুটির কারণে রাত ১২টা পর্যন্ত আটকা পড়েছিল।

কালনি এক্সপ্রেস ট্রেনের যাত্রীদের কাছ থেকে খবর পেয়ে শমশেরনগর রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, শনিবার বিকাল ৪টা ঢাকার কমলাপুর স্টেশন থেকে ছেড়ে আসা সিলেটগামী কালনি এক্সপ্রেস ট্রেন পথিমধ্যে বিলম্বের কারণে রাত পৌনে ৯টার বদলে রাত ১০টায় শমশেরনগর রেলওয়ে স্টেশনে এসে পৌছে। এখানে যাত্রা বিরতির পর ইঞ্জিনে ত্রুটির কারণে আটকা পড়ে। পরবর্তীতে সিলেট রেলওয়ে স্টেশন থেকে একটি বিকল্প ইঞ্জিন এসে রাত ১২টায় কালনি এক্সপ্রেস ট্রেনটিকে সিলেট নিয়ে যায়।

শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার কবির আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেট থেকে রাতে বিকল্প ইঞ্জিন আসা পর্যন্ত শীতের কারণে এ ট্রেনের কুলাউড়া, মাইজগাঁও ও সিলেট স্টেশনের যাত্রীরা দুর্ভোগে পড়েছিলেন। ট্রেনটি রাত ২টার মধ্যে সিলেট পৌছলে রোববার সকালে আবার যথারীতি সময়মত কালনি এক্সপ্রেস ট্রেন ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে।