কমলগঞ্জে কিশোরীকে ধর্ষন চেষ্টার অভিযোগে একজন গ্রেফতার

প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২০

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

কমলগঞ্জ থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৭ ঘটিকায় আদমপুর ইউনিয়নের আধকানি উপজেলা বাজারে ধনাই মিয়ার কিশোরী মেয়ে (১৩)-কে পুশলিয়ে ধর্ষণের চেষ্টা চালায় আধকানী উপজেলা বাজারের ফারুক মিয়ার ছেলে লুৎফুর রহমান (১৮) ও কাউয়ারগলা গ্রামের শরিয়ত মিয়ার ছেলে মঈনুল ইসলাম (২০)। ধর্ষণ চেষ্টার পরে এ ঘটনাটি সালিশের নামে ধামাচাপার চেষ্টা হলে কিশোরীটি আত্মহত্যার চেষ্টা করে বলে পরিবারের সদস্যরা জানান। এ ঘটনায় শুক্রবার রাত পৌনে ৯টায় কমলগঞ্জ থানায় ধর্ষন চেষ্টা ও সহায়তা করার অভিযোগে ২ যুবকের বিরুদ্ধে নির্যাতিতা কিশোরীর পিতা ধনাই মিয়া বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

শুক্রবার রাতেই কমলগঞ্জ থানার একদল পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী লুৎফর রহমানকে গ্রেফতার করেছে।
আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন জানান, এ ঘটনায় পুলিশ একজন আসামিকে গ্রেফতার করেছে। তিনি এমন গর্হিত সমাজবিরোধী কাজের সঠিক বিচার দাবী করেন।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার সকালে গ্রেফতারকৃত প্রধান আসামীকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।