কমলগঞ্জে চেয়ারম্যানের ছেলে গ্রেফতার

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২৪

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়ন চেয়ারম্যান (ইউনিয়ন আওমীলীগ সভাপতি) আশীদ আলীর ছোট ছেলে খোকনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) রাতে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতার হোসেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার  মাধবপুর ইউপি চেয়ারম্যানের আশীদ আলীর বিরুদ্ধে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের হামলার অভিযোগ রয়েছে। তার দুই ছেলে। একজনের নাম বড় ছেলের নাম শাহআলম ও ছোট ছেলের নাম খোকন। এই দুই ছেলের বিরুদ্ধে এলাকায়, সড়ক ডাকাতি, মাদক বিক্রি, গাছ চুরিসহ বিভিন্ন  অভিযোগ রয়েছে। এর মধ্যে গত কিছুদিন আগে কমলগঞ্জ থানা পুলিশ তার বড় ছেলে শাহআলমকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। গতকাল রাতে সংবাদ কর্মীকে প্রাণনাশে হত্যার দায়ে পুলিশ অভিযান করে ছোট ছেলেকে আটক করে।
এছাড়াও চেয়ারম্যান আশীদ আলীর বিরুদ্ধে নন্দরানি চা বাগান ম্যানেজার খুন, সংবাদকর্মী হুসেন হত্যা চেষ্টা মামলাসহ আওয়ামী সরকারের প্রভাব খাটিয়ে বিভিন্ন  অনিয়মের অভিযোগ রয়েছে। অনেক ব্যাক্তিরা প্রাণের ভয়ে তাহাদের অপকর্মের প্রতিবাদ করার সাহস পায়না।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতার হোসেন মাধবপুর ইউপি চেয়ারম্যান মো. আশীদ আলীর ছোট ছেলে মো. খোকন মিয়াকে আটকের সত্যতা নিশ্চিত করেন।