কমলগঞ্জে দু’দিন ব্যাপী বই মেলার উদ্বোধন

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২৪

কমলগঞ্জ প্রতিনিধি: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও অমর ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে দ্বিতীয়বারের মতো দু’দিন ব্যাপী অমর একুশে বইমেলার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্কাউটের সম্পাদক মো: মোশাহিদ আলীর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন কমলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সাইফুল ইসলাম, কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, লেখক ও গবেষক আহমদ সিরাজ, আব্দুর গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার, কমলগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি শাব্বীর এলাহী প্রমুখ।

বই মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের ২০টি স্টল হয়। এছাড়া দু’দিন ব্যাপি অন্যান্য আয়োজনের মধ্যে রয়েছে কবি ও লেখক আড্ডা, নাটক, নাটিকা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।