কমলগঞ্জে পুলিশ পিকআপের সাথে সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষঃ নারীসহ আহত- ৫

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১
ফাইল ছবি

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতর মাগুরছড়া এলাকায় স্থানীয় সাংসদের সাথে থাকা পুলিশের প্রোটকল গাড়ির সাথে যাত্রীবাহী সিএনজি অটোর সংঘর্ষ ঘটেছে। সংঘর্ষে সিএনজি অটোরিক্সার ভেতরের নারীসহ ৫জন যাত্রী আহত হয়েছেন। আহতদের দ্রুত শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও ২ জনের অবস্থা গুরুতর বলে তাদের দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জানা যায় কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতরের মাগুরছড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। শুক্রবার সকালে কমলগঞ্জে একটি সরকারি অনুষ্ঠানে যোগ দিতে আসছিলেন। এ সময় মাগুরছড়া এলাকায় দ্রুতগামী যাত্রীবাহী সিএনজি অটোরিক্সার সাথে স্থানীয় সাংসদের সাথে থাকা পুলিশের প্রোটকলের জীপের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজি অটো ক্ষতিগ্রস্থের সাথে ৫জন যাত্রী আহত হয়েছেন। আহতরা হলেন, লিটন নায়েক (২৫), চুনু রায় (৪৫), মা মনি (২০), গৌরি রায় (৫০) ও সবিতা রায় (২০)।

আহতরা সবাই কমলগঞ্জের। ঘটনার পর দ্রুত আহতদের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. পিনাকি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের মধ্যে লিটন নায়েক ও চনু রায়ের অবস্থা গুরুতরদের মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেওয়া হয়। কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।