কমলগঞ্জে বাড়ীর পাশে জাম্বুরা গাছে কৃষকের ঝুলন্ত লাশ

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, মে ২৪, ২০২০
ছবি ধলাইর ডাক

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুরে নব বিবাহিত এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৪ মে) সকালে আদমপুর ইউনিয়নের বনগাঁও গ্রামে নিজ বাড়ির আঙিনার একটি জাম্বুরা গাছে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ পাওয়া যায়।
নিহত আবু সাইদ (২৮) বনগাঁও গ্রামের আরফান আলীর ছেলে। সে একজন টমেটো চাষী ছিল। পারাবরিক সূত্রে জানা যায়, ২ মাস আগে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় সে বিয়ে করেছিল। তার মৃত্যুর কোন কারণ জানা না গেলেও তার বাবা আলফান আলী বলেন, সে কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল গত কিছু দিন ধরে সে অস্বাভাবিক আচরণ করছিল। শনিবার রাতে সে স্বাভাবিকভাবে ঘুমিয়ে পড়লেও সকালে বসত ঘরের আঙিনার একটি জাম্বুরা গাছে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার পুলিশের একটি দল লাশটি উদ্ধার করে।
কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। লাশের সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। আপাতত থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হবে। আর ময়না তদন্তের রিপোর্ট আসার পর পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।