কমলগঞ্জে ব্যাংক এশিয়ার এজেন্ট আউটলেট উদ্বোধন

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২০
ছবি ধলাইর ডাক

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা চৌমুহনা বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট আউটলেটের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের এজেন্ট আউটলেট এর শুভ উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক।
আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশার সভাপতিত্বে ও ব্যাংক এশিয়ার কর্মকর্তা তুহিন আহমদ এ্যানির সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি দুরুদ আলী, ব্যাংক এশিয়া লি: সিলেট, এর এজেন্ট ব্যাংকিং ডিভিশনের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ আব্দুস সালাম, মাওলানা আং মুহিত হাসানী, বিশিস্ট সমাজসেবক আলহাজ্ব আফরোজ উদ্দিন, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ এনপিএসের সভাপতি শফিকুর রহমান, ব্যাংক এশিয়া মৌলভীবাজার জেলা ব্যবস্থাপক হুমায়ুন আহমদ, ব্যাংক এশিয়া এফআইডি মৌলভীবাজার এর কর্মকর্তা সৌরভ দত্ত ও মোঃ গোলাম কিবরিয়া। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংক এশিয়ার এজেন্ট কাজী যোবায়ের আহমদ ।

পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে হতদরিদ্রদের মাঝে সরকারের বিভিন্ন সেবামুলক কর্মকান্ডের আর্থিক লেনদেনসহ সব ধরণের লেনদেন, সহজ শর্তে ঋণ প্রদান, প্রবাসীদের বিশেষ সুবিধা প্রদানসহ সকল ধরণের ব্যাংকিং কার্যক্রম এখান থেকে করা যাবে বলে ব্যাংক কর্তৃপক্ষ জানান।