কমলগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২২

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জে আবারো সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল নিয়ে আহত হওয়া যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।
জানা যায়, গত শনিবার রাতে কমলগঞ্জ উপজেলার ভানুগাছ থেকে ফেরার পথে মাধবপুর ইউনিয়ন এর ভানুগাছ ভায়া পাত্রখোলা বীরশ্রেষ্ঠ শহীদ হামিদুর রহমান সড়কের উজিরপুর নামক স্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারায় মোটরসাইকেল আরোহী নজরুল ইসলাম (২৭)। মুহূর্তের মধ্যে মোটরসাইকেল নিয়ে ছিটকে পড়ে বিদ্যুতের খাম্বার উপর। এ ঘটনায় গুরুতর আহত নজরুল’কে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে সিলেট রেফার করা হয়। সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে, তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।
২৪ ঘন্টা অতিবাহিত হওয়ার পরও তার জ্ঞান না ফেরায়, কর্তব্যরত চিকিৎসকরা নজরুল’কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দেন। চিকিৎসকদের কথা মত রোববার (৯ অক্টোবর) রাতে নজরুল’কে সিলেট থেকে ঢাকা নিয়ে যাওয়ার পথে রাত আড়াইটার দিকে পথিমধ্যে নজরুল ইসলামের মৃত্যু হয়েছে। সে মাধবপুর ইউনিয়নের ধলাইপার গ্রামের রজব আলির ছেলে।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক এর সাথে আলাপকালে তিনি বলেন, এবিষয়ে কেউ তাদের জানায়নি, তবে বিষয়টি খোঁজ নিয়ে দেখছেন বলে জানান।