কমলগঞ্জে ললিতকলা একাডেমি কর্তৃক মহান বিজয় দিবস পালিত

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২০
ছবি ধলাইর ডাক

কমলগঞ্জ প্রতিনিধি: ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে কমলগঞ্জের মাধবপুর ইউনিয়নের শিববাজারস্থ ললিতকলা একাডেমিতে চিত্রাঙ্গন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

বিকাল ৩ টায় শিশুদের অংশগ্রহণে চিত্রাঙ্গন প্রতিযোগিতা ও খেলাধুলা অনুষ্ঠিত হয়। কবি শুভাশিস সিনহার সঞ্চালনায় কবিতা আবৃত্তি, দলীয় নৃত্য, একক নৃত্য, দলীয় সংগীত, একক সংগীত এবং মণিপুরী ও খাসিয়া সম্প্রদায়ের গারোদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন এবং পরে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ, গবেষণা কর্মকর্তা প্রভাস কুমার সিংহ, সমাজসেবক শ্যাম কুমার সিংহ, সাংবাদিক নির্মল এস পলাশ, মোনায়েম খান, সংগীত প্রশিক্ষক সুতেপা সিনহা, সংগীত শিল্পী অঞ্জনা সিনহা, প্রিচিলিং সুঙ, এলিসন সুঙ সহ আরো অনেকে।

এর আগে সকালে ললিতকলা একাডেমির পক্ষ থেকে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ললিতকলা একাডেমির উপ পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) আশেকুল হক এর নেতৃত্বে শহীদ মিনারে ও বীরশ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমানের স্মৃতিস্তম্ভে পুস্প স্তবক অর্পণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, আওয়ামীলীগ সভাপতি আসমল ইকবাল মিলন, সাধারণ সম্পাদক এ এস এম আজাদুর রহমান, ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান, এডভোকেট সানোয়ার হোসেন, ললিতকলা একাডেমির কর্মকর্তা, কর্মচারী, সাংবাদিকসহ সূধীবৃন্দ উপস্থিত ছিলেন।