কমলগঞ্জে শিক্ষকের অবসরজনিত বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ১২:১৪ পূর্বাহ্ণ, মার্চ ৭, ২০২৪

কমলগঞ্জ প্রতিনিধি: বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে কমলগঞ্জের কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আয়েশা বেগমকে। বুধবার (৬ মার্চ) দুপুরে উপজেলার পৌর এলাকার কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্লাসরুমে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জয়নাল আবেদীন।

বিদ্যালয়ের ম্যানেজি কমিটির সভাপতি এডভোকেট ছানোয়ার হোসেন এর সভাপতিত্বে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম তালুকদার, কমলগঞ্জ পৌর সভার সাবেক প্যানেল মেয়র আনোয়ার হোসেন।

এছাড়াও বক্তব্য রাখেন- কমলগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক তাজ উদ্দিন, কমলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী মো. সালাহউদ্দিন ও স্কাউট সম্পাদক মোশাহীদ আলী, ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি হাজী কামাল উদ্দিন,পতনঊষার স্কুলের সাবেক প্যানেল চেয়ারম্যান নারায়ন মল্লিক, সাংবাদিক সালাহউদ্দিন শুভ, প্রধান শিক্ষক সালেহা মাহমুদ ও অবসরজনিত বিদায় শিক্ষক আয়েশা বেগম প্রমুখ।

অবসর প্রাপ্ত শিক্ষকের উদ্দেশ্যে বক্তব্যে বক্তারা বলেন, ‘একজন জ্ঞানের আলো দানকারীর বিদায় জানাতে হচ্ছে। তিনি এ বিদ্যালয়ে দীর্ঘ ৩৯ বছর শিক্ষকতা করেছেন। এ বিদ্যালয়ে আসার পর পাশের হার শতভাগে উন্নিত হয়েছে। আমরা এ মহান শিক্ষকের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।’

পরে অবসর প্রাপ্ত শিক্ষক আয়েশা বেগমকে, সহকারী শিক্ষকবৃন্দ, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা বিভিন্ন উপহার প্রদান করেন। বিদায়ী শিক্ষকের পরিবারের সদস্য, স্থানীয় এলাকাবাসী, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীসহ অত্র বিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন।