কমলগঞ্জে ১ টাকায় চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২৩

কমলগঞ্জ প্রতিনিধি: একটি মাটির ব্যাংকে ১ টাকা জমাদিয়ে চিকিৎসা গ্রহণের মাধ্যমে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান চিকিৎসা সেবা উদ্বোধন করেন।  প্রান্তিক জনপদে মানুষের স্বাস্থ্যসেবা পৌঁছে দিতেই, মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি)  কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও হীড বাংলাদেশ এর সহযোগিতায় তৃণমূলের মানুষের জন্য ১ টাকায় ডাক্তারের চিকিৎসা পরামর্শ সেবা কার্যক্রমের শুভ উদ্বোধন কমলগঞ্জ উপজেলা পরিষদ কনফারেন্স রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, বিশেষ অতিথি কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান।

এছাড়াও বক্তব্য রাখেন কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী, দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, ইউপি চেয়ারম্যান আসিদ আলী, হীড বাংলাদেশের লিয়াজো অফিসার নূরে আলম সিদ্দীকী প্রমুখ।

উপজেলা বিভিন্ন ইউনিয়নের নির্ধারিত স্থানে সাপ্তাহে ১ দিন ২ ঘন্টা করে সেবা প্রধান করবেন চিকিৎসকরা ও স্বাস্থ্য সচেতনতা সেমিনার এর আয়োজন থাকবে। জেলা প্রশাসক মীর নাহিদ আহসান তার বক্তব্যে বলেন ১ টাকায় চিকিৎসা সেবা একটি মহৎ উদ্যোগ, চিকিৎসা সেবা সকল মানুষের জন্য একটি গুরুত্বপূর্ণ প্রয়োজনীয়।