কমলাপুরে ট্রেনের পরিত্যক্ত বগিতে তরুণীর লাশ

প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯
ফাইল ছবি

ডেস্ক রিপোর্ট: কমলাপুর রেলস্টেশনে একটি ট্রেনের পরিত্যক্ত বগি থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়।  পুলিশ জানায়, মেয়েটির শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

নিহতের নাম আসমা (১৭) বাড়ি পঞ্চগড় সদর উপজেলার সিনপাড়া গ্রামে। তার বাবার নাম আব্দুর রাজ্জাক। সে পঞ্চগড়ের খানবাহাদুর মাদরাসা থেকে এসএসসি পাস করেছে।

ঢাকা রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলী আকবর জানান, সকালে বলাকা কমিউটার ট্রেনের পরিত্যক্ত বগির ভিতরে গলায় ওড়না পেঁচানো মরদেহটি পাওয়া যায়। তার ব্যাগে মোবাইল নম্বর থেকে পরিচয় শনাক্ত করা হয়। তার শরীরে ধস্তাধস্তির চিহ্ন রয়েছে। তার মুখের বাম পাশে রক্ত, ডান পাশের স্তনের ওপরে কালচে দাগ, গলায় চারদিকে কালো গোলাকৃতির দাগ রয়েছে।

তিনি বলেন, আলামত দেখে এটি হত্যাকাণ্ডই মনে হচ্ছে। তবে তাকে ধর্ষণ করা হয়েছে কি না এবং মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

নিহতের চাচা রাজু জানান, গতকাল সকাল থেকে আসমাকে পাওয়া যাচ্ছিল না। বাঁধন নামের একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। ওইদিন সকাল থেকে বাঁধনকেও পাওয়া যাচ্ছিল না। আজ সকালে পুলিশের মাধ্যমে খবর পেয়ে কমলাপুর রেলস্টেশন গিয়ে আসমার মরদেহ দেখতে পাই। আমাদের ধারণা, বাঁধনই তাকে ফুসলিয়ে ঢাকায় নিয়ে এসেছে।