গভীর রাতে বাড়ি ফিরলেন ‘নিখোঁজ’ মেয়র প্রার্থী

প্রকাশিত: ১০:৫০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১
সংগৃহীত

ধলাই ডেস্ক: ‘নিখোঁজের’ ১৩ ঘণ্টা পর বাড়ি ফিরেছেন মাদারীপুরের কালকিনি পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী মশিউর রহমান সবুজ। শনিবার (৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৩টার দিকে তিনি কালকিনির নিজ বাড়িতে ফেরেন বলে জানিয়েছেন তার স্বজন ও সমর্থকরা।

মেয়র প্রার্থী সবুজ জানান, পুলিশের গাড়িতে করে তাকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে নেয়া হয়। সেখানে ওবায়দুল কাদের তাকে দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে দল যাকে প্রার্থী নির্বাচন করেছে তার পক্ষে কাজ করার জন্য বলেন। একইসঙ্গে তাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অনুরোধ জানান।

এর আগে শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে কালকিনি পৌর এলাকার পালপাড়ায় নির্বাচনী প্রচারণা চালান স্বতন্ত্র প্রার্থী মশিউর রহমান সবুজ। এ সময় তার মোবাইলে একটি কল আসে।

তাৎক্ষণিক সেখানে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা গাড়ি নিয়ে হাজির হন। পরে সেখান থেকে তিনি সবুজকে পুলিশের গাড়িতে নিয়ে যান। এর পরপরই নিখোঁজ হন সবুজ।

প্রার্থী নিখোঁজের প্রতিবাদে বিক্ষোভ নিয়ে কালকিনি থানা ঘেরাও করেন সবুজের সমর্থকরা। টায়ার জ্বালিয়ে স্লোগান দেন বিক্ষুব্ধরা। এ সময় কালকিনি-ভুরঘাটা ও কালকিনি-মাদারীপুর আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।