চাঁদাবাজি বন্ধে সিলেটে ট্রাক ও পণ্য পরিবহন ধর্মঘট চলছে

প্রকাশিত: ১২:০৯ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০
সংগৃহীত

ধলাই ডেস্ক: সিলেটের তামাবিল মহাসড়কসহ বিভিন্ন স্থানে বাঁশকল বসিয়ে চাঁদাবাজির প্রতিবাদে সিলেটে ৭২ ঘণ্টার ট্রাক ও পণ্যবাহী পরিবহন ধর্মঘট শুরু হয়েছে। রোববার সকাল ৬টা থেকে এ ধর্মঘট শুরু হয়।

শনিবার সন্ধ্যায় সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপ এবং জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের এক প্রতিবাদ সভায় হঠাৎ এ পণ্যবাহী পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হয়।

সড়কে বাঁশকল বসিয়ে চাঁদাবাজির প্রতিবাদে বেশ কয়েকমাস আগেও তারা ১২০ ঘণ্টার ট্রাক ধর্মঘট পালন করেন।

বাঁশকল উচ্ছেদের দাবিতে নগরে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকার।

জেলা পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আমীর উদ্দিনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক ও বিভাগীয় সাধারণ সম্পাদক মো. সজিব আলী, জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি গোলাম হাদী ছয়ফুল, হবিগঞ্জ জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. গোলাম ফারুক, সিনিয়র সহসভাপতি মো. তোরাব আলী, হবিগঞ্জ ট্রাক শ্রমিক ইউনিয়নের সহ- সভাপতি মো. আবদাল মিয়া, প্রচার সম্পাদক মো. সুহেল খান, মৌলভীবাজার ট্রাক, ট্যাংকলরি, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আজাদুর রহমান ওয়াদুদ, সুনামগঞ্জ জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. নুর উদ্দিন, সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সিনিয়র সহসভাপতি আতিকুর রহমান আতিক, জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সহসভাপতি মো. জুবের আহমদ, সহসম্পাদক আহমদ আলী স্বপন ও সাংগঠনিক সম্পাদক মো. শামীম আহমদ প্রমুখ।

সূত্র: জাগো নিউজ…