ছেলের জন্য ভোট চাইলেন ইশরাকের মা

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২০
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: সন্তানের জন্য ভোট চাইতে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন অবিভক্ত ঢাকা সিটি করর্পোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার স্ত্রী এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের মা ইশমত আরা।

বুধবার দুপুর আড়াইটায় রাজধানীর নিউমার্কেট, নিউ সুপার মার্কেট, গাউসিয়া সুপার মার্কেট হয়ে এলিফ্যান্ট রোড বাটা সিগনাল দিয়ে হাতিরপুল বাজার পর্যন্ত তিনি গণসংযোগ করেন।

গণসংযোগকালে ভোটারদের হাতে লিফলেট তুলে দিয়ে ছেলের সফলতার জন্য সবার কাছে দোয়াও ও ভোট চান ইশমত আরা। এ সময় এক নারী ভোটার আবেগাপ্লুত হয়ে ইশরাক হোসেনের মাকে জড়িয়ে ধরেন এবং বলেন, ‘আমরা ধানের শীষে সব সময় ভোট দিয়েছি, আর ধানের শীষেই ভোট দেব। আমরা খোকা ভাইকে ভোট দিয়েছি খোকা ভাইয়ের সঙ্গে আমাদের ভালো ওঠাবসা ছিল।

এক দোকানে ভোট ও দোয়া চাইতে গেলে দোকানের এক কর্মচারী তার মোবাইল বের করে একটি ছবি দেখিয়ে বলেন, ‘আমরাও ধানের শীষের পক্ষে প্রচারণা চালাচ্ছি। ধানের শীষ আমাদের দলীয় প্রতীক, আর ধানের শীষেই আমরা ভোট দেব।’

ইশমত আরা বলেন, ‘আমি চাই একটি অবাধ, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হোক। এর মাধ্যমে যেই নির্বাচিত হবেন তাকে জনগণ মেনে নেবে। আমার ছেলে যেন তার বাবার আদর্শে চলতে পারে এটাই প্রত্যাশা করি।’

ইশরাকের মায়ের সঙ্গে বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, ইশরাকের মামা, মামি, ফুফু, চাচি এবং ১৮ নং ওয়ার্ডর কাউন্সিলর প্রার্থী, নিউমার্কেট থানা বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।