জয়ের বিরুদ্ধে মামলা করবেন নায়ক মান্নার স্ত্রী

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২০
ফাইল ছবি

বিনোদন ডেস্ক: কেবিন ক্রুদের নিয়ে আপত্তিকর প্রশ্ন করায় অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছেন প্রয়াত নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না। এর আগে ক্ষমা চাওয়ার জন্য জয়কে দু-দফা সুযোগ দিয়েছেন শেলী। কিন্তু তার মধ্যে ক্ষমা চাওয়ার কোনো লক্ষণই দেখা যায়নি।

এবার অফিসিয়াল চিঠির মাধ্যমে নিঃশর্ত ক্ষমা চাইতে নোটিশ দেয়া হয়েছে জয়কে। ১০ দিনের মধ্যে জবাব না এলে মামলা করবেন বলে জানিয়েছেন শেলী মান্না।

সম্প্রতি ‘জীবনের গল্প’ একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন বিমানের সাবেক ক্যাপ্টেন মোশতাক। সেই অনুষ্ঠানে উপস্থাপক ছিলেন জয়। স্বাভাবিক নিয়মেই অ্যাভিয়েশন নিয়ে তাকে অনেক প্রশ্ন করেন তিনি। কিন্তু অপ্রাসঙ্গিকভাবে বিমানের কেবিন ক্রুদের সঙ্গে ক্যাপ্টেনদের প্রণয়ঘটিত ব্যাপার থেকে শুরু করে বিদেশ থেকে জিনিসপত্র দেশে এনে বিক্রি করার
প্রসঙ্গ টেনে বেশকিছু সম্মানহানিকর প্রশ্ন করেন জয়।

অনুষ্ঠানে বিমানের কেবিন ক্রুদের নিয়ে আপত্তিকর প্রশ্ন করায় জয়ের ওপর শেলী ক্ষুব্ধ হন। নিজের পেশার সম্প্রদায়কে আপত্তিকর প্রশ্নের মাধ্যমে দেশ ও জাতির কাছে ছোট করার কারণে ব্যাখ্যা চেয়ে জয়কে নোটিশ দেন তিনি।

এর আগে চলচ্চিত্র শিল্পীদের অনুষ্ঠানে নিয়ে বিভিন্ন অপ্রাসঙ্গিক বিষয়ে প্রশ্ন করায় চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে কারণ দর্শানোর নোটিশ দিলেও তার উত্তর দেননি জয়। এ নিয়েও শিল্পী সমাজে ক্ষুব্ধ প্রতিক্রিয়া চলছে।