দু’দিনেও খোঁজ মেলেনি বর্ষার পানিতে পড়ে নিখোঁজ শিশুর

প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ, জুলাই ২, ২০২০
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় বর্ষার পানিতে ডুবে মোস্তাকিন (৪) নামে এক শিশু নিখোঁজ রয়েছে। দুই দিনেও তার সন্ধান মেলেনি। মঙ্গলবার দুপুরে উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া খলাপাড়ায় এ ঘটনা ঘটে। নিখোঁজ সন্তানের জন্য বিলাপ করছেন মা-বাবা।

নিখোঁজ মোস্তাকিনের বাবা আব্দুল হাকিম জানান, মঙ্গলবার দুপুরের খাবার শেষে মাস্তাকিনসহ কয়েকজন শিশু মিলে বাড়ির আঙিনায় খেলাধুলা করছিল। হঠাৎ মোস্তাকিন পানিতে পড়ে যায়। পরে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। গতকাল বুধবার সকালে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারাও অনেকে খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়েছে।

স্থানীয়রা জানায়, মোস্তাকিনের পরিবার দেড় বছর আগে খলাপাড়া ছেড়ে হাওরের মাঝখানে এসে নতুন বাড়ি করেন। ফলে এই বাড়িতে লোকজনের যাতায়াত খুব কম। তাছাড়া বর্ষার মৌসুমে বাড়ির চার পাশে এখন শুধু পানি আর পানি। এর ফলে বাড়ির আঙিনা থেকে পানিতে ডুবে নিখোঁজ হয় মোস্তাকিন।

ভৈরব বাজার ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ জহিরুল ইসলাম জানান, ঘটনার একদিন পর খবর পেয়ে আমরা ময়মনসিংহ থেকে ডুবুরি দল নিয়ে ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুঁজি করেছি। শিশুটি স্রোতে ভেসে অনেক দূরে চলে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে।