পরকীয়ার জেরে সৌদি প্রবাসী স্বামীকে গলা কেটে হত্যা

প্রকাশিত: ১:১২ পূর্বাহ্ণ, মে ৯, ২০১৯

ডেস্ক নিউজ: সিলেটের কানাইঘাটে পরকীয়ার জেরে সৌদি প্রবাসী স্বামীকে গলা কেটে হত্যা করেছেন স্ত্রী ও তার প্রেমিক। এ ঘটনায় মঙ্গলবার রাতে হোসনা বেগমকে আটক করেছে পুলিশ।

নিহত ফারুক আহমদ উপজেলার ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির ভাউরভাগ ৩য় খন্ড গ্রামের মাহমুদ আলীর পুত্র। বুধবার সকালে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার থেকে তিনি নিখোঁজ ছিলেন।

কানাইঘাট থানার এসআই আবু কাওছার জানান, রোববার থেকে ফারুক আহমদ নিখোঁজ হন। এ ঘটনায় তার চাচা শামসুল হক মঙ্গলবার লিখিত অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার রাতে ফারুকের স্ত্রী হোসনা বেগমকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন তিনি। পরে তার দেয়া তথ্যে গোরকপুর গ্রামের একটি বাড়ির সেপটিক ট্যাংক থেকে ফারুকের মরদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ জানান, ফারুকের স্ত্রীর সঙ্গে একই গ্রামের মোস্তফা আহমদের দীর্ঘদিন ধরে পরকীয়া চলছিলো। এ নিয়ে স্থানীয়ভাবে কয়েকবার সালিশ বসলেও কোনো মীমাংসা হয়নি। পাঁচ মাস আগে দেশে এসে স্ত্রীর প্রেমিকের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন ফারুক। ওই দ্বন্দ্বের জেরেই তাকে হত্যা করা হয়।