পাওনা টাকা চাইতে গিয়ে চাচার ফলার আঘাতে ভাতিজা নিহত

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৯
ফাইল ছবি

ডেস্ক রিপোর্ট: জামালপুরের ইসলামপুরে জমি সেচের পাওনা টাকা চাইতে গিয়ে চাচার ফলার আঘাতে ভাতিজা নিহত হয়েছেন। বুধবার দুপুরে ইসলামপুর উপজেলার চরপুটিমারি ইউনিয়নের ডিগ্রির চর আকন্দপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত ইদ্রিস আলী (৩৫) ওই গ্রামের আব্দুল করিমের ছেলে। অভিযুক্ত জালাল উদ্দিন ও হাসমত আলী একই গ্রামের বাসিন্দা। তারা উভয়েই নিহত ইদ্রিস আলীর আপন চাচা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জমি সেচ বাবদ চাচা জালাল উদ্দিনের কাছে সাড়ে ৩ হাজার টাকা পান ইদ্রিস আলী। বুধবার ইদ্রিস আলী তার চাচা জালাল উদ্দিনের কাছে পাওনা টাকা চাইতে গেলে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে জালাল উদ্দিন ও তার ভাই (নিহতের অপর চাচা) হাসমত আলী দেশীয় অস্ত্র নিয়ে ইদ্রিসের ওপর হামলা চালায়। এ সময় ধারালো ফলার আঘাতে ইদ্রিস আলী গুরুতর আহত হন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ অভিযুক্ত দুই চাচাকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে।