‘পুষ্পা-২’ সিনেমা মুক্তির তারিখ ঘোষণা

প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২৩

বিনোদন ডেস্ক: অনেক অপেক্ষার সমাপ্তি শেষে ঘোষণা করা হয়েছে দক্ষিণী সুপার স্টার আল্লু অর্জুনের ‘পুষ্পা-২’ সিনেমা মুক্তির তারিখ। আগামী বছর প্রেক্ষাগৃহে আসছেন আল্লু অর্জুন তার ‘পুষ্পারাজ’ রূপে।

২০২১ সালে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ’। এ সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার পান আল্লু অর্জুন। সেরা সংগীত পরিচালকের জাতীয় পুরস্কারও আসে এ সিনেমার ঘরে। প্রথম সিনেমা শেষ ভাগেই ঘোষণা করা হয় দ্বিতীয় ভাগের কথা। তবে সেই সিনেমার কাজ পিছিয়ে যায় বারবার।

 

অবশেষে ১১ সেপ্টেম্বর ঘোষণা করা হয়েছে আগামী বছর ১৫ অগাস্ট মুক্তি পাবে ‘পুষ্পা-২’। প্রযোজনা সংস্থা ‘মৈত্রী মুভি মেকার্স’র পক্ষ থেকে থেকে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করা হয় ‘পুষ্পা-২’ সিনেমার মুক্তির তারিখ।

সুকুমার পরিচালিত এ সিনেমায় অভিনেতা ফাহাদ ফাসিলকে তার পূর্ববর্তী চরিত্রেই ফিরতে দেখা যাবে। এস পি ভওয়ার সিংহ শেখাওযাতের চরিত্রে অভিনয় করবেন তিনি, এছাড়া রাশমিকা মান্দান্নাও ফিরবেন তার মল্লেটি শ্রীভল্লীর চরিত্রে।

 

এ সিনেমা যখন ২০২১ সালে মুক্তি পায়, তখন সাধারণ মানুষ করোনা আতঙ্কে ঘরে থাকতে বেশি পছন্দ করতেন। প্রেক্ষাগৃহে যাওয়ার অভ্যাস এক প্রকার চলেই গিয়েছিল সবার। সেই সময় দর্শকদের প্রেক্ষাগৃহে নিয়ে যেতে সক্ষম হয় ‘পুষ্পা: দ্য রাইজ’।

সেই আবহেও এ সিনেমার মুক্তি ঝড় তোলে বক্স অফিসে। কেবল দক্ষিণেই নয়, গোটা ভারতে ব্লকবাস্টার হিট হয় ‘পুষ্পা’, রীতিমতো সিনেমার গানগুলো ভাইরাল হয়ে যায়।