‘প্রিয়তমা’র প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি : ঈশিতা

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২৩

বিনোদন ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা। নাচ, গান, অভিনয়, লেখালেখি সৃজনশীলতার সবক্ষেত্রেই সমান পদচারণা তার। সম্প্রতি তিনি দেখেছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’। ছবিটি দেখে প্রশংসায় পঞ্চমুখ হলেন এ অভিনেত্রী।

‘প্রিয়তমা’ সিনেমার প্রতিটি মুহূর্ত উপভোগ করেছেন বলে জানিয়েছেন ঈশিতা। ফেসবুকে তিনি লেখেন, “সিনেমার প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। ‘প্রিয়তমা’র জন্য শুভকামনা। অভিনন্দন প্রিয় হিমেল আশরাফ ভাই। আপনার নতুন প্রকল্পের জন্য আগ্রহভরে অপেক্ষা করছি।”

পোস্টের সঙ্গে সিনেমা হলের ভেতরের কয়েকটি ছবিও জুড়ে দেন গুণী এই শিল্পী। তার পোস্ট দেখে সহজেই অনুমেয় শাকিব খানের ‘প্রিয়তমা’য় মজেছেন তিনি।

দেশ ও দেশের বাইরে চুটিয়ে ব্যবসা করছে ‘প্রিয়তমা’। তৃতীয় সপ্তাহ শেষে এই ছবির আয় দাঁড়িয়েছে প্রায় ২৬ কোটি টাকা। এমনটাই জানিয়েছেন ছবির নির্মাতারা।

উল্লেখ্য, ‘প্রিয়তমা’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও কলকাতার ইধিকা পাল। হিমেল আশরাফের পরিচালনায় রোমান্টিক-অ্যাকশন ঘরানার সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। এতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।