বৃষ্টিতে ভিজে আ.লীগের সমাবেশে নেতাকর্মীরা

প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২৩

ধলাই ডেস্ক: ক্ষমতাসীন আওয়ামী লীগের তিন সংগঠনের ডাকা শান্তি সমাবেশে বৃষ্টিতে ভিজে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা। বৃষ্টির মধ্যেও খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হতে শুরু করেছেন নেতাকর্মীরা।

শুক্রবার (২৮ জুলাই) দুপুর ১টা ২০মিনিটে হঠাৎ করেই বৃষ্টি শুরু হয়। এসময় ক্ষমতাসীন দলের শান্তি সমাবেশ আনুষ্ঠানিকভাবে শুরু না হলেও নেতাকর্মীদের বৃষ্টিতে ভিজে সমাবেশস্থলে যোগ দিতে দেখা যায়।

 

সরেজমিন দেখা যায়, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের একাংশ ইতোমধ্যে অনুষ্ঠানস্থলে যোগ দিয়েছেন। এছাড়া ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের অনেকেই সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন। মূল সমাবেশ শুরুর আগে তৃণমূলের নেতাকর্মীরা ছবি তোলা, নেতাদের সঙ্গে সাক্ষাৎ ও বিভিন্ন স্লোগান দিয়ে সময় কাটাচ্ছেন।

উপস্থিত নেতাকর্মীরা আশা করছেন, জুম্মার নামাজের পর ঢল নামবে আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় শান্তি সমাবেশে।

 

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাড. কামরুল ইসলাম, অ্যাড. জাহাঙ্গীর কবির নানক; যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম ও ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে এ সমাবেশের ডাক দেয় আওয়ামী লীগের দুই অঙ্গ সংগঠন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ এবং ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগ।