মিশা-জায়েদের পাশে দাঁড়িয়ে কঠিন হুঁশিয়ারি দিলেন ডিপজল

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

বিনোদন ডেস্ক: গত ১৫ জুলাই সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানকে বয়কটের ঘোষণা দিয়েছে চলচ্চিত্রের ১৮টি সংগঠন। চলচ্চিত্রের স্বার্থবিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তাদের দুজনকে বয়কট করা হয় বলে জানিয়েছেন প্রযোজক ও পরিচালক সমিতির একাধিক নেতা।

এ ঘটনাকে ঘিরে এফডিসিতে এখন থমথমে পরিবেশ। মিশা সওদাগর-জায়েদ খানকে বয়কটের প্রতিবাদে রোববার সন্ধ্যায় শিল্পী সমিতি পাল্টা সংবাদ সম্মেলনের আয়োজন করে। সংবাদ সম্মেলন থেকে কঠিন হুঁশিয়ারি দেন অভিনেতা ডিপজল।

জনপ্রিয় অভিনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মনোয়ার হোসেন ডিপজল বর্তমানে শিল্পী সমিতির সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি বলেন, ‘আমি ডিপজল জীবিত থাকা অবস্থায় শিল্পী সমিতিতে টোকা দেবে তেমন কেউ বাংলাদেশে জন্মায়নি। শিল্পী সমিতির কোনো সদস্য বাদ পড়ে থাকলে নিজেরা বসে তা সমাধান করুন। আমাদের সরায়েন না। মিশা-জায়েদ আপনাদের পাশে থাকবে। আমার মনে হয় না ওরা কোথাও ত্রুটি করেছে।’

মিশা-জায়েদকে বয়কট করার বিষয়টিকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন ডিপজল। এ বিষয়ে তিনি বলেন, ‘সামনে ঈদ। এই ঈদে যাতে শিল্পী সমিতি কিছু না করতে পারে তারই ষড়যন্ত্র করা হয়েছে। এ সংগঠনে অনন্ত জলিল টাকা দিয়েছে, কাঞ্চন ভাই টাকা দিয়েছেন। আমিও সব সময় আছি এই সংগঠনের পাশে।’

জায়েদ খানও পুরো ঘটনাটিই ষড়যন্ত্র বলে দাবি করেন।

অন্যদিকে মিশা সওদাগর বলেন, ‘ঢাকাই সিনেমা অনেক আগে থেকেই করোনায় আক্রান্ত হয়ে আছে। এ সময় নতুন করে এই সমস্যগুলো তৈরি হয়েছে। আমরা চাইলেই নিজেরা বসে এ সমস্যা সমাধান করতে পারতাম।