শ্রীমঙ্গলে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ২ আহত -১

প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, মে ১৩, ২০২০
ছবি ধলাইর ডাক

ধলাই ডেস্ক: দেশে করোনা ভাইরাসের মহামারির মধ্যেও থেমে নেই সড়ক দূর্ঘটনাও, প্রতিনিয়ন দেশের কোথাও না কোথাও এ দূর্ঘটনায় প্রাণ হারাচ্ছে যাত্রী,পথচারী গাড়ীর চালকরা। আজও মৌলভীবাজার শ্রীমঙ্গল সড়কের কাঁকিয়ার বাজার এলাকায় পিকআপ ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে ।

এ ঘটনায় অপর এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা জানান, বুধবার বিকেল ৩ টার দিকে শ্রীমঙ্গল থেকে একটি চাল বোঝাই একটি পিকআপ ভ্যান মৌলভীবাজার উদ্দেশ্যে যাওয়ার পথে কাঁকিয়া বাজার নামক স্থানে গেলে বিপরীত থেকে আসা যাত্রীবাহী সিএনজি অটোরিকশা সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটনা ঘটে, এঘটনায় সিএনজি যাত্রী সদর উপজেলার আমতৈল ইউনিয়নের সাতহাল গ্রামের নিতাই পদ হাজরা (২৯) ঘটনাস্থলে নিহত হন। অপর যাত্রী গুরুতর আহত হলে তাদের স্হানীয়রা উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অজ্ঞাত যাত্রী (৩০) এর মৃত্যু হয় । এ ঘটনায় দুই সিএনজি যাত্রী নিহত হয়েছেন। ঘটনার পরপরই পিকাপ ভ্যানের চালক পালিয়ে যায়।

এদিকে গুরুতর আহত সদর উপজেলার পশ্চিম দিঘলগজি গ্রামের রোমান মিয়া (১৪) কে সদর হাসপাতালে ভর্তি করা হলে, তার অবস্হা আশংকা জনক হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।