সঞ্জয়ের ক্যান্সার চতুর্থ স্টেজে, ভারতেই হচ্ছে চিকিৎসা

প্রকাশিত: ৬:৩৯ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২০
ফাইল ছবি

বিনোদন ডেস্ক: ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। গত সপ্তাহেই এই খবর জানা গেল। তখন জানা গিয়েছিল তার ক্যান্সারটি তৃতীয় পর্যায়ে রয়েছে। তবে চূড়ান্ত প্রতিবেদন দেখে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালের চিকিৎসকরা বলছেন সঞ্জয়ের ক্যান্সারটি বিপদসীমায় রয়েছে।

চতুর্থ পর্যায়ে রয়েছে তার ফুসফুসের ক্যান্সার! আশা করা হচ্ছিলো দ্রুতই চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দেবেন এ অভিনেতা।

নানাবিধ জটিলতার কারণে এই মুহূর্তে আমেরিকার ভিসা পাওয়া যাচ্ছে না। তাই গত ১৬ আগস্ট বোনকে সঙ্গে নিয়ে মুম্বাইয়ের আধেরি হাসপাতালে যান সঞ্জয়। চিকিৎসকরা সেখানে তাকে ভর্তি করিয়েছেন। খুব শিগগিরই কেমোথেরাপি শুরু হবে সঞ্জয়ের। তবে আশার কথা হলো, এখনো সঞ্জয়ের শাররিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

এদিকে সঞ্জয় দত্তের স্ত্রী মানিয়াত্তা দত্ত দুবাই থেকে এক বিবৃতিতে জানান, ‘আমি সাঞ্জুর দ্রুত সুস্থতার জন্য যারা প্রার্থনা জানিয়েছেন তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাই। এই ধাক্কা কাটিয়ে উঠতে আমাদের শক্তি এবং আপনাদের প্রার্থনা দরকার। বিগত বছরগুলোতে অনেক সমস্যাই পার করেন এসেছি আমরা। তাই আমি আত্মবিশ্বাসী, এটিও শেষ হয়ে যাবে। সঞ্জু জয়ী হবে।’

অনুরাগীদের গুজবে আক্রান্ত না হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘সাঞ্জু ভক্তদের কাছে অনুরোধ- অনুমান এবং অনানুষ্ঠানিক কোনো কথায় কান দেবেন না। কেবল সমর্থন আর প্রার্থনা দিয়ে আমাদের সহায়তা করুন।’