সাংসদ এমএ শহীদ করোনায় আক্রান্তঃ দোয়া চাইলেন কমলগঞ্জ পৌর মেয়র জুয়েল

প্রকাশিত: ১০:০৪ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০
ছবি ধলাইর ডাক

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার-৪ আসন (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) এর ৬ বারের নির্বাচিত সংসদ মাটি ও মানুষের নেতা অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি এবং সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ আলহাজ্ব ড. আব্দুস শহীদ এমপি মহোদয় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। তার দ্রুত রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছেন কমলগঞ্জ পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক মো.জুয়েল আহমেদ। সাংসদ উপাধ্যক্ষ আলহাজ্ব ডা. আব্দুস শহীদ এমপির ব্যক্তিগত কর্মকর্তা এপিএস ইমাম হোসেন সোহেল সোমবার ১৬ জুন রাত ৯টায় এ প্রতিনিধিকে জানান, গত রোববার ১৫ই জুন এমপি সার অসুস্থতা বোধ করলে সন্ধ্যায় ঢাকা পান্থপথ শেখ রাসেল জাতীয় গ্যাষ্ট্রোলিভার ইনিস্টিটিউট ও হাসপাতালে ভর্তি হোন, সেখানে তার করোনার নমুনা সংগ্রহ করা হয়। আজ সোমবার সন্ধ্যায় এক রিপোর্টে সাংসদ এমএ শহীদ স্যারের করোনা পজিটিভ আসে। বর্তমানে সে হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন তিনি। স্যার, দেশবাসী এবং শ্রীমঙ্গল -কমলগঞ্জের সবার কাছে দোয়া চেয়েছেন।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ জানান, মৌলভীবাজার-৪ আসন (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) থেকে বার বার নির্বাচিত সংসদ মাটি ও মানুষের প্রিয় নেতা উপাধ্যক্ষ আলহাজ্ব ড. আব্দুস শহীদ এমপির স্যারের অসুস্থতার কথা নিজ এলাকা কমলগঞ্জে ছড়িয়ে পড়লে আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাঁর বাড়ির (মেয়র) কার্য ালয় গিয়ে প্রিয় নেতার অসুস্হতার খবর জানতে ভিড় করছেন।

এছাড়াও সন্ধ্যার পর বিভিন্ন জায়গা থেকেও মোবাইল ফোনে নেতাকর্মীরা এমপি স্যারের শারীরিক অবস্থার খোঁজখবর নিচ্ছেন। মেয়র জুয়েল প্রিয় নেতা উপাধ্যক্ষ আলহাজ্ব ড. আব্দুস শহীদ এমপির আশু রোগ মুক্তির জন্য কমলগঞ্জ পৌরসভার সকল নাগরিকসহ দেশবাসির কাছে দোয়া ও আর্শীবাদ চেয়েছেন।