সেপ্টেম্বরে মুক্তি পাচ্ছে ডিপজলের ‘ঘর ভাঙা সংসার’

প্রকাশিত: ১:২৪ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২৩

বিনোদন ডেস্ক: মনোয়ার হোসেন ডিপজল অভিনীত সিনেমা ‘ঘর ভাঙা সংসার’ মুক্তি পেতে যাচ্ছে। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই সিনেমাটি ১ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে। এই সিনেমার মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন অনুপম রেকর্ডিং মিডিয়ার কর্ণধার আনোয়ার হোসেন।

জানা গেছে, ইতোমধ্যে সিনেমাটির হল বুকিংও শুরু হয়েছে। বিশেষ করে ঢাকার বাইরের হলগুলোতে সিনেমাটি মুক্তি দেয়ার জন্য বুকিং এজেন্টরা ইতোমধ্যে সবরকমের প্রস্তুতি নিয়েছে। সেই সাথে ছবিটি সব শ্রেণির মানুষের কাছে পৌঁছে দিতে নানা উদ্যোগ নিয়েছে।

প্রযোজক অনুপম রেকর্ডিং মিডিয়ার কর্ণধার আনোয়ার হোসেন বলেন, দীর্ঘ চারদশক থেকে চলচ্চিত্রের সাথেই আছি, কিন্তু প্রযোজনায় আসা হয়নি। এই সময়ে এসে মনে হলো চলচ্চিত্রের জন্য কিছু করতে হবে। সেই ইচ্ছা অনুযায়ী সিনেমা প্রযোজনায় নাম লেখানো হলো।

ডিপজল অভিনীত নতুন সিনেমা  ‘ঘর ভাঙা সংসার’ নিয়ে আনোয়ার বলেন, আবহমান গ্রাম বাংলা ও শহরের মানুষের জীবনের কথা বলবে এই সিনেমা। দৈনন্দিন জীবনে মানুষের মধ্যে স্বামী-স্ত্রীর মধ্যে যে আত্মত্যাগ সেটিই তুলে ধরা হয়েছে এই সিনেমায়। দর্শকেরা সিনেমাটি একবার দেখলে আবারো দেখবেন, এমনটাই বিশ্বাস আমার।

মনতাজুর রহমান আকবর পরিচালিত  ‘ঘর ভাঙা সংসার’ সিনেমায় ডিপজল ছাড়াও আরো অভিনয় করেছেন আঁচল আঁখি, শিরিন শিলা, মিশা সওদাগরসহ অনেকে।