৬ ভারতীয় নাগরিক আটক

প্রকাশিত: ৩:০১ পূর্বাহ্ণ, মে ৩১, ২০১৯

ডেস্ক রিপোর্ট: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অভিযান চালিয়ে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অভিযোগে ছয় ভারতীয় নাগরিককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার সন্ধ্যায় উপজেলার বিনোদপুরের পেঁচিপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার দুপুরে পুলিশ বিষয়টি জানায়।

আটকরা হলেন- ভারতের পশ্চিমবঙ্গের মালদা জেলার বৈষ্ণবনগর থানার জৈনপুরের মৃত বাশির শেখের ছেলে দৌলত শেখ (৪২), গোধনতলা গ্রামের এনামুল শেখের ছেলে মোয়াজ্জেম শেখ (২২), একই গ্রামের মতিউর শেখের ছেলে তাজামুল শেখ (২৫), হঠাৎপাড়া বাখরাবাদচর গ্রামের মৃত বিরেন মন্ডলের ছেলে বাবলু মন্ডল (২২), শখদলপুর কুমিরাবাজার গ্রামের সন্তোষ সিংহের ছেলে বিশ্বজিত সিংহ (১৯) ও বিফল মন্ডলের ছেলে বিষ্ণু সিংহ (১৯)।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. বাবুল উদ্দিন সরদার জানান, ভারত থেকে অবৈধভাবে ছয় ব্যক্তি বাংলাদেশে প্রবেশ করেছে- এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল সন্ধ্যা ৬টায় শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের আইড়ামাড়ি পেঁচিপাড়া গ্রামের আব্দুল কাদেরের বাড়ির পেছনের আমবাগানে অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় অনুপ্রবেশ আইনে মামলা দায়ের করা হয়েছে।