বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণ

প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, মে ১৯, ২০২৪
প্রতিকী ছবি

ধলাই ডেস্ক: পাবনার সুজানগর উপজেলায় বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে উপজেলার ভাটপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। শনিবার (১৮ মে) অভিযুক্ত পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ভুক্তভোগী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানায় দায়ের করা মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৯টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যায় ওই ছাত্রী। এ সময় এলাকার বখাটে যুবক ইমন, সাজিদ ও বারেক তাকে নির্মাণাধীন একটি ভবনে তুলে নিয়ে যায়। সেখানে তারা এলাকার সাব্বির ও তুহিন নামের দু’জনকে ডেকে নিয়ে আসে। পাঁচ যুবক ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। আশেপাশের লোকজন বিষয়টি টের পয়ে তারা এগিয়ে আসেন। পরে অভিযুক্ত ধর্ষকরা পালিয়ে যায়। স্থানীয়রা পরিবারের লোকজনকে খবর দেওয়ার পর তারা তাকে উদ্ধার করেন।

মামলার বাদী ভুক্তভোগীর নানি জানান, তার নাতনিকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জানান, ওই যুবকরা গত ১৪ মে আমার এক ছেলের দোকান ভাঙচুর করেছে। এবার তারাই শুক্রবার রাতে বাড়ি থেকে তুলে নিয়ে আমার নাতনিকে ধর্ষণ করেছে।

সুজানগর থানার ওসি জালাল উদ্দীন জানান, ধর্ষণের ঘটনায় রাতেই ভুক্তভোগীর নানি মামলা করেছেন। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।