১০ কোটি টাকার ভয়ঙ্কর মাদক এলএসডি জব্দ

প্রকাশিত: ১:৪৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৪, ২০২৪
সংগৃহীত

ধলাই ডেস্ক: কুষ্টিয়ার মিরপুরে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১০ কোটি ৪০ লাখ টাকার ভয়ঙ্কর মাদক এলএসডি জব্দ করেছে বিজিবি। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে ৪৭ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মাহবুব মুর্শেদ রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এর আগে, বুধবার (২ অক্টোবর) বিকেল উপজেলার গোবিন্দপুর হাইওয়ে রোড এলাকায় পিরোজপুর থেকে রাজশাহীগামী একটি বাসে তল্লাশি চালিয়ে এসব মাদক জব্দ করা হয়।

লেফটেন্যান্ট কর্নেল মো. মাহবুব মুর্শেদ রহমান জানান, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, পিরোজপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসে করে এলএসডির একটি চালান রাজশাহী আসছে। এরই পরিপ্রেক্ষিতে অধিনায়কের দিকনির্দেশনায় সহকারী পরিচালক মো. জাকিরুল ইসলামের নেতৃত্বে ব্যাটালিয়ন সদরের বিশেষ টহলদল কুষ্টিয়া জেলার মিরপুর থানার গোবিন্দপুর হাইওয়ে রোডের ওপর অবস্থান নেয়। দুপুর আড়াইটার দিকে পিরোজপুর থেকে রাজশাহীগামী ‘মেট্রোপলিটন পরিবহন’ এর একটি বাস মিরপুর উপজেলার গোবিন্দপুর আসলে বিজিবি টহলদল বাসটি থামিয়ে তল্লাশি শুরু করে। এ সময় ৫০ এমএল এর ২০ বোতল ভারতীয় এলএসডি উদ্ধার করা হয়। উদ্ধার করা এলএসডির আনুমানিক বাজারমূল্য ১০ কোটি ৪০ লাখ টাকা।