ফেনীতে পিকআপের বেপরোয়া গতিতে প্রাণ গেল ৩ জনের

প্রকাশিত: 4:09 PM, October 23, 2021
সংগৃহীত

ধলাই ডেস্ক: ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর মুহুরীগঞ্জ এলাকায় শুক্রবার ভোরে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে চালক-হেলপারসহ ঘটনাস্থলে তিন জন মারা গেছে।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁডির ইনচার্জ মুনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন গোপালগঞ্জ জেলার পাড় চন্দ্র দিঘলিয়া গ্রামের গঞ্জুর শেখ ও সুফিয়া বেগমের ছেলে গাড়ীর চালক মো. সুজন (২৭), মাদারীপুর জেলার চর গোবিন্দপুরের আব্দুল মজিদ মাতুব্বরের ছেলে মো. শামীম হাসান (২৮), চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট খালে আলমপুর গ্রামের ওয়ারেশ আলী ও সাধিনা বেগমের ছেলে মো. শহিদুল ইসলাম (২৭)।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁডির ইনচার্জ মুনিরুল ইসলাম জানান, ভোর ৬ টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর বোগদাদিয়া কনভেনশন সেন্টার নামক স্থানে মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে পিকআপ চালক মো. সুজন দ্রুত ও বেপরোয়া গতিতে পিকআপ গাড়ি চালিয়ে ঘটনাস্থল অতিক্রম করার সময় রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এ সময় গাড়িতে থাকা দুইজন হেলপার ও নিহত হয়। পরে খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। দুর্ঘটনাকবলিত গাড়িটি পুলিশ হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে।