কমলগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ॥ থানায় মামলা

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৯
প্রতিকী ছবি

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান আহমদ (২২) সহ ৫ জনের বিরুদ্ধে গত মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে কমলগঞ্জ থানায় একটি অপহরণ মামলা করেছেন ছাত্রীর বাবা ইকবাল আহমদ।

কমলগঞ্জ থানায় মামলা দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, কমলগঞ্জ সদর ইউনিয়নের বালিগাঁও গ্রামের ইকবাল আহমদের মেয়ে কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী গত ২৩ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে ভানুগাছ রোড থেকে কমলগঞ্জ সরকারি গণ মহাবিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান আহমদের নেতৃত্বে স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। হাসান আহমদ কমলগঞ্জ উপজেলাসদর ইউনিয়নের বাল্লারপাড় গ্রামের আব্দুর রকিবের ছেলে।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা ইকবাল আহমদ বাদি হয়ে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান আহমদকে প্রধান আসামি করে আরো ৪ জনের নাম উল্লেখ করে গত মঙ্গলবার রাতে কমলগঞ্জ থানায় একটি অপহরণ মামলা (মামলা নং ২০, তারিখ: ২৪/৯/২০১৯) দায়ের করেন।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় জড়িত আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।