কমলগঞ্জে স্বামীর সামনে প্রাণ গেলো স্ত্রীর

প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৯
ছবি ধলাইর ডাক

স্টাফ রিপোর্টার: মটরসাইকেল দূর্ঘটনায় ছাত্রলীগ নেতা তুষারের মৃত্যুর সপ্তাহ না ঘুরতেই আবারো মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর সড়কের মাটিয়া মসজিদ এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় স্বামীর সামনেই এক মহিলার মৃত্যু হয়েছে । ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ।

নিহত মহিলার নাম বধনী দেবী (৫৫) তিনি আলিনগর ইউনিয়নের তিলকপুর গ্রামের ভূবেনশ্বর সিংহের স্ত্রী । প্রাথমিকভাবে খোঁজ নিয়ে জানা যায়, নিহত বধনী দেবী সকালে তার স্বামী ভুবনেশ্বর সিংহের সাথে সকালবেলা হাঁটতে বেড়িয়েছিলেন । এসময় দ্রুতগ্রামীর একটি মোটরসাইকেল মহিলাকে ধাক্কা দিলে তিনি মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন, পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার আগেই তার মৃত্যু হয়।

তিলকপুর এলাকার স্হানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, এসড়কে অল্প বয়সের অদক্ষ সিএনজি ড্রাইভার ও উঠতি বয়সের কিছু উশৃংঙ্খল কিশোরদের বেপরোয়া বাইক চালনায় প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটছে এতে কেউ চিরবিদায় নিচ্ছে আবার কেউ অঙ্গ হাড়িয়ে পঙ্গুত্ব বরণ করছে। এই সড়কে প্রশাসনের কঠোর আইনানুগ প্রদক্ষেপ গ্রহণ করতে জোর দাবী জানানো হয়।

এব্যপারে কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অনেক অভিভাবকরা অপ্ল বয়সের ছেলেদের কে মটরবাইক কিনে দিচ্ছেন উনারা সচেতন হতে হবে। এর সাথে অল্প বয়সের কোন অদক্ষ চালক লাইসেন্স বিহীন গাড়ী চালাতে না পাড়ে সেই ব্যবস্হা গ্রহণ করা হচ্ছে।