গুলিস্তানে সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় নটরডেমের ছাত্র নিহত

প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২১
ফাইল ছবি

ধলাই ডেস্ক: রাজধানীর গুলিস্তানে সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান (১৭) নামে নটরডেম কলেজের এক ছাত্র নিহত হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক দুপুর সোয়া ১২টায় মৃত ঘোষণা করেন।

নিহতের পরনে নটরডেম কলেজের ইউনিফর্ম রয়েছে। নাঈমের ব্যাগে থাকা জাতীয় জন্ম নিবন্ধন সনদ থেকে জানা যায়, সে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পূর্ব কাজিরখিল দেওয়ানবাড়ী গ্রামের মো. শাহ আলম দেওয়ানের ছেলে। মায়ের নাম জান্নাতুল ফেরদৌস।

নাঈমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান কবি নজরুল কলেজের উচ্চমাধ্যমিকের ছাত্র আমিনুল ইসলাম ফাহিম। তিনি জানান, গুলিস্তান হল মার্কেটের সামনের রাস্তায় পায়ে হেঁটে পার হওয়ার সময় গুলিস্তান জিরো পয়েন্ট গামি ময়লা পরিবহনের একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আঘাত পায় সে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, দুপুর সোয়া বারোটার দিকে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর চিকিৎসকরা পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মওদুদ হালদার এ তথ্য নিশ্চিত করে জানান, ময়লার গাড়িটি জব্দ করা হয়েছে। চালককেও আটক করা হয়েছে।