গ্রেফতার মাদক ব্যবসায়ীকে ছাড়িয়ে নিতে হামলা, ৪ পুলিশ আহত

প্রকাশিত: ১২:০৭ পূর্বাহ্ণ, মে ৯, ২০২১
সংগৃহীত

ধলাই ডেস্ক: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামে মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা চালিয়েছে কারবারিরা। এতে চার পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন।

শনিবার (৮ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় ঈশ্বরচন্দ্রপুর গ্রামের কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে।

এ সময় পুলিশ ২৬ বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে আটক করেছে। তারা হলেন- ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত আসকার আলীর ছেলে হাসেম আলী (৫২) ও তার ছেলে খায়রুল ইসলাম (৩২) এবং একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল হাকিম (২৮)।

এ ঘটনায় দর্শনা থানায় মাদক এবং পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক মামলা প্রক্রিয়াধীন।

পুলিশ জানায়, শনিবার (৮ মে) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা থানার এসআই মাহমুদুল হকের নেতৃত্বে পাঁচ পুলিশ কর্মকর্তা ঈশ্বরচন্দ্রপুর গ্রামে মাদকবিরোধী অভিযান চালায়। পুলিশ ফেনসিডিলসহ ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত আসকার আলীর ছেলে হাসেম আলীকে (৫২) আটক করলে মাদক কারবারি খায়রুল ইসলাম ও আব্দুল হাকিমসহ অজ্ঞাত কয়েকজন পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব রহমান জানান, ঈশ্বরচন্দ্রপুর গ্রামে মাদকবিরোধী অভিযানে এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী হাসেম আলীকে ফেনসিডিলসহ আটক করা হলে পুলিশের ওপর হামলা করে মাদক কারবারিরা। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পৌঁছে তিন মাদক কারবারিকে আটক করা হয়। এ ঘটনায় অন্য আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

সূত্র: জাগো নিউজ…