ব্যাটারি চুরিতে বাধা দেয়ায় গ্রাম পুলিশকে হত্যা

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, মে ৮, ২০২১
সংগৃহীত

ধলাই ডেস্ক: সুনামগঞ্জের তাহিরপুরে ৭০০-৮০০ টাকা দামের সোলার প্যানেলের ব্যাটারি চুরিতে বাধা দেয়ায় ছুরিকাঘাতে গ্রাম পুলিশ আব্দুর রউফকে হত্যা করা হয়েছে।

শনিবার (৮ মে) দুপুরে শহরের মল্লিকপুর এলাকায় র‍্যাব ক্যাম্পে সংবাদ সম্মেলনে সুনামগঞ্জ র‍্যাব এর অধিনায়ক লে. কমান্ডার সিঞ্চন আহমেদ এ তথ্য জানান।

তিনি বলেন, ‘৬ মে রাতে তাহিরপুর উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের বোরোখাড়া গ্রামে গ্রাম পুলিশ আব্দুর রউফকে ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনার পর র‍্যাব অপরাধীদের ধরতে গোয়েন্দা তৎপরতা শুরু করে। এ ঘটনায় শনিবার (৮ মে) ভোরে হলহলিয়া গ্রামের আব্দুল হেকিম ও বোরোখাড়া গ্রামের এনামুল হককে আটক করে র‍্যাব। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন তারা। পরে তাদের তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।’

এদিকে, তাহিরপুরে গ্রাম পুলিশ সদস্য হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত ইয়াসিন মিয়া (২০) নামের এক আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তাকে শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসি মো. আব্দুল লতিফ তরফদার এ তথ্য নিশ্চিত করেছেন।