চৌগাছায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২১
প্রতিকী ছবি

ধলাই ডেস্ক: যশোরের চৌগাছায় মামাবাড়ি যাওয়ার সময় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী গণধর্ষণের স্বীকার হয়েছে। ঐ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগ স্বীকার করেছে তারা।

গ্রেফতারকৃতরা হলেন- ঐ উপজেলার হাকিমপুর ইউনিয়নের আরাজি সুলতানপুরের শাহজাহানের ছেলে সোহাগ হোসেন ও বিটুল হোসেনের ছেলে বিপ্লব হোসেন। বৃহস্পতিবার তাদের গ্রেফতার করা হয়।

এর আগে, বুধবার সন্ধ্যায় ধর্ষণের ঘটনা ঘটে। পরে বৃহস্পতিবার দুপুরে মামলা করেন ধর্ষণের শিকার ছাত্রীর মা।

মামলা সূত্রে জানা গেছে, স্কুলে আসা-যাওয়ার পথে আরাজি সুলতানপুরের সোহাগ ঐ ছাত্রীকে উত্ত্যক্ত করত এবং অনৈতিক-প্রস্তাব দিত। সে প্রস্তাবে রাজি না হওয়ায় সে ঐ ছাত্রীর প্রতি ক্ষুব্ধ হয়ে নানা ধরনের হুমকি দিচ্ছিল। বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় মেয়েটি তারা মামার বাড়িতে যাচ্ছিল। ঐ সময় গ্রামের রাস্তায় কেউ না থাকার সুযোগে একই গ্রামের বিপ্লবের সহায়তায় সোহাগ তার মুখ চেপে ধরে পাশের একটি কলা বাগানে নিয়ে দুজন মিলে ধর্ষণ করে।

ধর্ষণের শিকার ছাত্রীর মা বলেন, অনেকক্ষণ পরও আমার মেয়ে বাড়ি না ফেরায় তাকে খুঁজতে বের হই। রাত ৮টার দিকে কলাবাগান থেকে বিবস্ত্র অবস্থায় তাকে উদ্ধার করি। পরে মেয়ের কাছ থেকে সব শুনে থানায় মামলা করেছি।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, মামলার পর পরই অভিযান চালিয়ে দুই ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের দায় স্বীকার করেছে তারা। ধর্ষণের শিকার ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শুক্রবার দুপুরে দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।